Homeআগামীকাল থেকে স্টার জলসায় নতুন ধারাবাহিক, সাপ নিয়ে গল্প, কারা থাকছেন এই...

আগামীকাল থেকে স্টার জলসায় নতুন ধারাবাহিক, সাপ নিয়ে গল্প, কারা থাকছেন এই ধারাবাহিকে?

Panchomi

টেলিভিশনের পর্দায় এর আগেও সাপ নিয়ে গল্প এসেছে । ‘মনসা’, ‘নাগিন’, ‘নাগপঞ্চমী’, ‘বেহুলা’ ‘নাগিনা’, ধারাবাহিকের কথা মনে আছে? আবারও সাপের গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক। আগামীকাল থেকে স্টার জলসায় পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক, নাম ‘পঞ্চমী’।

স্টার জলসা কর্তৃপক্ষ ইতিমধ্যে ‘পঞ্চমী’ ধারাবাহিকের একটি প্রোমো সমাজমাধ্যমে শেয়ার করেছেন। প্রোমোতে দেখা যায়, এক প্রচন্ড ঝড় বৃষ্টির রাতে একজন গর্ভবতী নারী শিব মন্দিরের এসে হাজির হয়। সেখানে ওই নারী এক পুরোহিতের কাছে সাহায্য চান। তিনি বলেন, আমার সন্তান প্রসব করানোর সময় এসে গেছে। আপনি জলদি আমার সন্তান প্রসব করান। শিবের কৃপায় মন্দিরের পুরোহিতের দ্বারাই সেই গর্ভবতী নারী কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু শিশুটি জন্মানোর পর তাকে দেখে চমকে ওঠেন পুরোহিত বাবু! কিন্তু পুরোহিত বাবু কেন চমকে উঠলেন? কারণ তিনি দেখলেন, ছোট্ট শিশুটির নাভি থেকে বেরিয়ে আসছে সাপ। আর এটা দেখেই ভয়ে শিউরে ওঠেন পুরোহিত।

Panchomi

প্রোমোর দ্বিতীয় অংশে দেখা যায়, অনেক বছর কেটে যাওয়ার পর বড় হয় সেই নারীর কন্যা, তার নাম রাখা হয় ‘পঞ্চমী’। পঞ্চমীর রয়েছে আত্ত্ব্যাধিক শক্তি । বড় গিন্নিকে সাপে কাটবে সেটি আগেই জানতে পারেন পঞ্চমী, তাই তাকে দৌড়ে বাঁচাতে আসেন পঞ্চমী। কিন্তু বড় গিন্নি বুঝতে না পেরে অপমান করেন পঞ্চমীকে, তার জন্ম পরিচয় নিয়ে প্রশ্ন তুলে অনেক কটু কথা শুনিয়ে দেন।

সেই সময় বড় গিন্নির পায়ের কাছে ফনা তুলে সাপকে বসে থাকতে দেখা যায়। সাপ দেখে ভয় পেয়ে যান সকলে। তখনই পঞ্চমীর ইশারায় চলে যায় সাপ, বেঁচে যান বড় গিন্নি। এরপরই পঞ্চমীকে নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা । কে এই পঞ্চমী? কি তার পরিচয়? এভাবেই এগুতে থাকে গল্প… পঞ্চমীর গল্প সম্পর্কে লেখিকা সাহানা দত্ত বলেন, ‘ আমি বিজ্ঞানকে অবজ্ঞা করি না । বিজ্ঞানকে সম্মান দিয়েই একটা রূপকথার গল্প বুনতে চাই। ‘পঞ্চমী’ তেমনই একটি ধারাবাহিক হবে’।

কখন দেখা যাবে?

আগামীকাল ৫ ডিসেম্বর থেকে স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘পঞ্চমী’। স্টার জলসার তরফে জানানো হয়েছে, সোম থেকে রবি প্রতিদিন রাত সাড়ে ৮ টায় সম্প্রচারিত হবে ‘পঞ্চমী’। এই ধারাবাহিকের প্রতি প্রচুর আগ্ৰহ দেখাচ্ছে সিরিয়ালপ্রেমিরা।

কারা অভিনয় করছেন?

এই ধারাবাহিকে ‘পঞ্চমী’ চরিত্রে অভিনয় করবেন অপরাজিতা অপু খ্যাত ‘সুস্মিতা দে’। পঞ্চমীর মায়ের চরিত্রে অভিনয় করবেন ‘স্নেহা চট্টোপাধ্যায়’ আর মন্দিরের পুরোহিতের ভূমিকায় অভিনয় করবেন ‘কৌশিক বন্দোপাধায়’। এছাড়া আরও অনেকেই এই ধারাবাহিকে অভিনয় করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Most Popular

Recent Comments